Friday, January 31st, 2020




এমপি আমিনুলকে অবাঞ্ছিত ঘোষণা করলো আওয়ামী লীগ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে গান পরিবেশন করায় শিক্ষার্থীকে লাঞ্চিতের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ভোলাহাট উপজেলা প্রেসক্লাব চত্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং এ ঘটনার আনুষ্ঠানিকভাবে প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক চুনু। সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলার মুশরিভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আমিনুল ইসলাম। ওই অনুষ্ঠানে এক ছাত্রী বঙ্গবন্ধুকে নিয়ে গান গাওয়ার এক পর্যায়ে বাধা দেয় বিএনপির নেতাকর্মীরা এবং ছাত্রীর গানের ডায়েরিটি ছুঁড়ে ফেলে দেয়া হয়। এক পর্যায়ে জোর করে ওই ছাত্রীকে মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয়।

সংবাদ সম্মেলনে সাংসদ আমিনুলকে অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি জাতির জনককে অবমাননা করার অপরাধে এমপি’র দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ রাব্বুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, সহ-সভাপতি ইয়াসিন আলী শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ